শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন সংগ্রহ করলেন মোতাহার হোসেন এমপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন সংগ্রহ করলেন মোতাহার হোসেন এমপি

মোঃ ফরহাদ হোসেন, নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলীয় মনোনয়ন বিতরন শুরুর পর রংপুর বিভাগের প্রথম প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন লালমনিরহাট-১ (হাতীবান্ধা পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।

শনিবার (নভেম্বর ১৮) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে দলটি।

বঙ্গবন্ধু অ্যাভিনিউ এ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এতে রংপুর বিভাগের লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক (শ্যামল)।

তিনি জানান, আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই মোতাহার হোসেন এমপি সংসদীয় আসনে নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT